শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

পিরোজপুরে জেল হত‌্যা দিবস পালিত

পিরোজপুরে জেল হত‌্যা দিবস পালিত

0 Shares

পিরোজপুর প্রতিনিধি:
আজ ৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন এবং তাদের রুহের মাগফেরাত কামনার জন্য পিরোজপুর জেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামানের অফিসে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস‌্য ও জাতীয় মহিলা সংস্থার জেলা চেয়ারম‌্যান কাজী রুহিয়া বেগম হাসি, মৎস‌্যজীবী লীগের আহবায়ক শিকদার চান, যুবলীগের সহ-সভাপতি জাহিদ হাসান পিরু, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক শফিউল হক মিঠু, জেলা আওয়ামী লীগের সদস‌্য গোপাল বসু, ইমাম সমিতির সাবেক সভাপতি ফারুক আব্দুল্লাহ,ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিকসহ যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীরা ।

অপরদিকে পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলা আওয়ামী যুবলীগ,কৃষক লীগ,ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

এসময় বক্তব‌্য রাখেন উপজেলা কৃষক লীগের আহবায়ক এস এম নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম‌্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তিমির হালদার প্রমূখ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap